৯৫৪৭ টাকা মূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপস নিয়ে নিন একদম ফ্রিতে, সাথে শর্ট রিভিও এবং রিকুয়েস্ট তো থাকছে

বর্তমানে সেল ফোনের বাজারে রাজত্ব করছে অ্যান্ড্রয়েড, করারই কথা। কারন, অ্যান্ড্রয়েড ফোন প্রতিদিনের কাজকে করে দিচ্ছে আগের থেকে অনেক সহজ ও নিয়ম মাফিক, আর এই কারনে একে বলা হয়ে থাকে স্মার্ট ফোন।  তবে শুধু মাত্র অ্যান্ড্রয়েড ফোন কিনে আপনি আপনার স্মার্ট ফোনের সব ধরনের সুযোগ সুবিধা পাবেন না এর জন্য আপনাকে ব্যবহার করতে হবে বিভিন্ন কাজের জন্য বিভিন্ন ধরনের অ্যাপস বা সফটওয়্যার আর এই, অ্যাপস বা সফটওয়্যার পাওয়ার জন্য অ্যান্ড্রয়েড বিল্ট ইন ভাবে দেওয়া হয়ে থাকে "প্লে স্টোর" যেখান থেকে আপনি আপনার বিভিন্ন কাজের জন্য বিভিন্ন অ্যাপস আপনার স্মার্ট ফোনে ইন্সটল করে নিতে পারেন। আর এই প্লে স্টোরে শুধু মাত্র যে বিনামূলে অ্যাপস থাকে তা নয়, বরং অনেক অ্যাপস আসে যা আপনাকে টাকা দিয়ে কিনতে হয়।  আর এই সব পেইড অ্যাপস এর মূল্য, তার কার্যকরীতা ও ব্যবহার বিধির উপর নির্ভর করে।  আর আমার আজকের প্রবন্ধটি শুধু মাত্র এই সব পেইড অ্যাপস ও ফ্রি অ্যাপস কিন্তু ইন এপ পারচেস থাকে সেই সব অ্যাপস নিয়ে।
১।  KMPlayer Pro APK
এপ পরিচিতিঃ  সব রকমের ভিডিও প্লেয়ার, মুভিস, টিভি শো, এনিমেশন এমন কি সব রকমের সাব টাইটেল সাপোর্ট করে।
প্রো ফিচারসঃ  পেইড ভার্সন আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন  - ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক

২।  CamScanner Phone PDF Creator APK
এপ পরিচিতিঃ ডকুমেন্ট স্ক্যান করা, ফোট স্ক্যান করা মূলত আপনার স্ক্যানারে কাজ করে থাকে এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ  পেইড ভার্সন আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন   -  ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক  

৩। AppMgr III Pro APK
এপ পরিচিতিঃ  অ্যাপস মুভ করা, হাইড করা, ফ্রিজ করা, এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ  পেইড ভার্সন আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন - ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক 

৪।  Truecaller Premium APK
এপ পরিচিতিঃ  অপরিচিত নাম্বার থেকে কল আসা ব্যক্তির পরিচয় বের করা, স্পাম কল ও এস এম এস ব্লক করা এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ  ইন এপ পারচেস আনলোক করা আসে প্লে স্টোর থেকে দেখে আসুন  - ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক  



৫।  Bitdefender Mobile Security Premium
এপ পরিচিতিঃ অ্যান্ড্রয়েড এন্টি ভাইরাস ও ম্যালওয়য়ার সিকিউরিটি  এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ ইন এপ পারচেস আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন - ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক  -  ভাইরাস টোটাল চেক  -  প্রো ভার্সন সোর্স  

৬। Photodirector Photo Editor
এপ পরিচিতিঃ ফোট ইডিটিং, ক্যামেরা ইডিটিং, ফোট ইফেক্টস, অবজেক্ট রিমুভার এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ ইন এপ পারচেস আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন  -  ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক 
৭।  File Commander Premium Apk
এপ পরিচিতিঃ  পাওয়ারফুল ফাইল মেনেজার, ক্লাউড স্টোরেজ ফিচারস এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ  ইন এপ পারচেস আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন   -  ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক  -  ভাইরাস টোটাল চেক  -  প্রো ভার্সন সোর্স  

৮। Super Backup Restore APK
এপ পরিচিতিঃ  এটি একটি অ্যান্ড্রয়েড ব্যাক আপ অ্যাপস, আপনার কল হিস্টরি, এস এম এস, নাম্বার সহ সব কিছু ব্যাক আপ করতে পারবেন এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ  পেইড ভার্সন আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন   -  ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক   -  ভাইরাস টোটাল চেক  -  প্রো ভার্সন সোর্স 

৯। Adguard Premium APK
এপ পরিচিতিঃ  ইন্টারনেট ব্যবহার করুন কোন রকম বিরক্তি কর বিজ্ঞাপণ ছাড়া, এডস ব্লোকার এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ  পেইড ভার্সন আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন   -  ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক  
১০। TextNow Premium APK
এপ পরিচিতিঃ  ফ্রিতে নিয়ে নিন আপনার নিজের USA ফোন নাম্বার, এবং এস এম এস ও কথা বলুন USA, Canada এক দম ফ্রিতে  এবং আরও অনেক কিছু বিস্তারিত প্লে স্টোর বা প্রো ভার্সন সোর্স থেকে দেখে আসতে পারেন।
প্রো ফিচারসঃ  পেইড ভার্সন আনলোক করা আসে
প্লে স্টোর থেকে দেখে আসুন   -  ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক 

আজকের মত এখানে শেষ করতে হচ্ছে, প্রন্ধটি কেমন লাগল মন্তব্য করে জানাতে ভুলবেন না।  আর, আপনার যদি কোন পেইড অ্যাপস বা ইন এপ পারচেস অ্যাপস এর প্রয়োজন হয়ে টিউমেন্ট করে জানাতে ভুলবেন না, পরবর্তী টিউনে আপনাদের রিকুইস্ট করা অ্যাপস নিয়ে লিখব। সেই পর্যন্ত সবাই ভাল থাকুন এবং সুস্থ থাকুন।

0 Comment "৯৫৪৭ টাকা মূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপস নিয়ে নিন একদম ফ্রিতে, সাথে শর্ট রিভিও এবং রিকুয়েস্ট তো থাকছে"

Post a Comment